চাঁপাইনবাবগঞ্জে আদালত চত্ত্বর থেকে সাবেক ছাত্রনেতা জাকারিয়া আটক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সাবেক অফিস সম্পাদক মোহাঃ গোলাম জাকারিয়াকে অবিলম্বে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবী জানানো হয়েছে। সকল মামলায় জামিনে থাকা সত্ত্বেও সাদা পোষাকের পুলিশ আদালত চত্তর থেকে আটক করে। কিন্তু ২৪ ঘন্টা অতিবাহিত হওয়ার পর তার পরিবার কোন খবর পাচ্ছে না।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় চাপাইনবাবগঞ্জে নিজস্ব বাসভনে জাকারিয়ার পরিবারের সদস্যদের পক্ষ থেকে আয়োজিত সাংবাদিক সম্মেলন তাকে ফিরিয়ে দেয়ার দাবী জানানো হয়। সাংবাদিক সম্মেলনে জাকারিয়ার পিতা মাওলানা মোহাঃ সাদিকুল ইসলাম বলেন, তার সেজো ছেলে মোহাঃ জাকারিয়া গত বুধবার সকাল সাড়ে ৯ টায় পূর্বে জামিন থাকা মামলার হাজিরা দিতে চাঁপাইনবাবগঞ্জ কোর্টে যায়। দুপুর সাড়ে ১২ টার দিকে কোর্ট থেকে বের হওয়ার সময় সাদা পোষাকে থাকা আইনশৃংখলা বাহিনীর সদস্যরা আটক করেন।

কিন্তু এখন পর্যন্ত বিভিন্নভাবে প্রশাসনের সাথে যোগাযোগ করা হলেও এবারে তারা কোনো ধরণের তথ্য দিচ্ছেন না। তিনি আরো বলেন, আমার ছেলে পূর্বের সকল মামলায় আদালত কর্তৃক জামিনে রয়েছে। তার নামে কোনো কোন মামলায় গ্রেফতারী পরোয়ানা নেই। অথচ আইন শৃংখলা বাহিনী সম্পূর্ণ বেআইনিভাবে আমার ছেলেকে আটক করে রেখেছে, যা পুলিশ রেগুলেটরী আইনেও অবৈধ।

তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমাদের জাকারিয়াকে নিঃশর্তভাবে দ্রুত আমাদের মাঝে ফিরিয়ে দেওয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি বিনীতভাবে আহবান করছি এবং সেই সাথে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সাংবাদিক সম্মেলনে জাকারিয়ার পিতা ছাড়াও উপস্থিত ছিলেন তার মা এবং ছোট বোন।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*