বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ : গোলাম রাব্বানী এমপি

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সম্পর্কিত কমিটির সদস্য মোহা. গোলাম রাব্বানী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ। বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং বিভিন্ন খাতে উল্লেযোগ্য অগ্রগতি অর্জন করেছে। পররাষ্ট্র নীতিসহ সকল ক্ষেত্রে দেশ বর্তমানে এগিয়ে যাচ্ছে।

এখন বাংলাদেশ এক সময়ের চাল আমদানিকারক থেকে চাল রফতানিকারক দেশে পরিণত হয়েছে। শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রাণীবাড়ি (জোলার) কেন্দ্রীয় গোরস্থানের উন্নতিকল্পে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার বিকেলে রাণীবাড়ি (জোলার) কেন্দ্রীয় গোরস্থান চত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়। গোলাম রাব্বানী এমপি বলেন, ইতোমধ্যে আমরা উপরের ধাপে উঠেছি, বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশ হিসাবে ঘোষণা করা হয়েছে। ‘বাংলাদেশ নিম্ন ধাপে থাকতে চায় না, বাংলাদেশ চূড়ায় আরোহণ করতে চায় এবং এজন্য প্রয়োজনীয় সবকিছুই আমরা করবো।’

জাতির অগ্রগতি ধরে রাখতে সকল ধরণের সন্ত্রাস, নৈরাজ্য এবং ধ্বংসাত্মক কার্যক্রমের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য তিনি আহ্বান জানান। এমপি বলেন, সাধারণ মানুষ অবশ্যই সোচ্চার হবেন এবং বৃহত্তর স্বার্থে তীব্র প্রতিরোধ গড়ে তুলবেন। আয়োজিত অনুষ্ঠানে গোরস্থান কমিটির সভাপতি মুনসুর আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ পাভেল, ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম আজাদ, গোরস্থান কমিটির সাধারণ সম্পাদক আবদুল খালেক কাজল, আলহাজ্ব বাচ্চু আলীসহ অন্যরা।

সমাবেশে প্রধান অতিথি গোরস্থানের বাউন্ডারী ওয়ালের জন্য ৫ লাখ টাকা আর্থিক অনুদান ও একটি সোলার বিদ্যুৎ স্থাপনের ঘোষণা দেন। পরে তিনি রাণীবাড়ি চাঁদপুর কুমারপাড়া মন্দির পরিদর্শন করেন এবং দুই লাখ টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*