বিপিএলে রাজশাহী কিংসের জন্য বিশাল সুখবর!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর চতুর্থ অাসর শুরু হতে এখনো অনেক দেরি। এরই মধ্যে এখনই দল গোছাড়াতে শুরু করেছে ফ্রাঞ্চাইজি গুলি। দুই বছরের জন্য রাজশাহী কিংসের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি।

ড্যানিয়েল ভেট্টরি বর্তমানে কলকাতা অবস্থান করছে। সেখানে ড্যানিয়েল ভেট্টরির সাথে দুই বছরের জন্য চুক্তি করে রাজশাহী কিংস। রাজশাহী কিংস ফেসবুকে লিখে, “ড্যানিয়েল ভেট্টরি এখনই একজন কিং! রাজশাহী রাজ্যের প্রধান কোচ হিসেবে ভেট্টরিকে সাইনইন করার জন্য আমাদের ম্যানেজমেন্ট টিম কলকাতায় গেলেন। আরো আপডেটের জন্য থাকুন”

নিউজিল্যান্ডের ইতিহাসের সেরা স্পিনার ভেট্টরি খেলা ছাড়ার পর কোচিংয়ে বেশ নাম কুড়াচ্ছেন। ভেট্টরিকে নিয়োগ দিয়ে রাজশাহী কিংসের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, ‘আমরা আশা করি তিনি রাজশাহী কিংসকে দুর্দান্ত একটা জায়গায় নিয়ে যাবেন। সেই সাথে স্থানীয় খেলোয়াড়রা তার নেতৃত্ব ও নির্দেশনায় লাভবান হবে।’

বিপিএল-এর সর্বশেষ আসরে খুব একটা ভাল করতে পারেনি রাজশাহী কিংস। ১২ ম্যাচে ৮টি হার নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করেছে মুশফিকুর রহীমদের দলটি। ৩৯ বছর বয়সী সাবেক স্পিনিং অল রাউন্ডার ভেট্টরি বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া বিগ ব্যাশে ব্রিজবেন হিট এবং ইংল্যান্ডে টি-টুয়েন্টি ব্ল্যাস্টে মিডেলসেক্সের প্রধান কোচও তিনি।

নিউজিল্যান্ডের হয়ে ১১৩ টেস্ট খেলা ভেট্টরির উইকেট সংখ্যা ৩৬২টি, আর ইকোনোমি ২.৫৯। এছাড়া ওয়ানডে ২৯৫ ম্যাচ খেলে ৩০৫ উইকেট ও টি-টুয়েন্টিতে ১৪৩ ম্যাচ খেলে ১৩১ উইকেট নিয়েছেন তিনি। পাশাপাশি টেস্টে ৬টি সেঞ্চুরি করেছেন তিনি।

বিপিএলে রাজশাহী কিংসের জন্য বিশাল সুখবর!

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*