যে কারণে ইমরান এইচ সরকারকে তালাক দিয়েছেন শিক্ষামন্ত্রীর মেয়ে..

ইমরান এইচ সরকারকে- গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের সঙ্গে শিক্ষামন্ত্রীর কন্যা নাদিয়া নন্দিতা ইসলামের বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে গুজব রটেছে।

সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে অনানুষ্ঠানিক আলোচনায় সরকারের একাধিক মন্ত্রী অভিযোগ করেন, কোটা সংস্কার আন্দোলনের প্রধান ইন্ধনদাতা ইমরান এইচ সরকার। জবাবে শিক্ষামন্ত্রী নিজের অবস্থান তুলে করেছেন। তিনি বলেছেন, উস্কানিদাতাদের অবশ্যই শাস্তি দিতে হবে, সে যেই হোক না কেন।

তবে এ বিষয়ে যোগাযোগ করা হলে ইমরান এইচ সরকার স্টারমেইল টােয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘এরকম কোন ঘটনা ঘটেনি। আমি বিষয়টি খোঁজ নিচ্ছি। মন্ত্রিসভার বৈঠকে নুরুল ইসলাম নাহিদ আরো বলেন, ইমরান এইচ সরকার আর আমার মেয়ের স্বামী নন। তিনমাস আগেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। নির্ভরযোগ্য একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে মন্ত্রীকন্যা নাদিয়া নন্দিতা ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমরান এইচ সরকার। নন্দিতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক।

২০১৩ সালের ৫ ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চ গঠনের পর থেকে মুখপাত্রের দায়িত্ব পালন করছেন ইমরান এইচ সরকার। এরপর থেকে বাংলাদেশে আলোচিত একটি মুখ চিকিৎসক ইমরান এইচ সরকার। রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন কুড়িগ্রামের সন্তান ইমরান। মেডিকেল কলেজের ছাত্র থাকাবস্থায় বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত ছিলেন ইমরান।

উল্লেখ্য, স্টারমেইল২৪.কমে প্রকাশিত এ খবরের বিষয়ে জানতে ইমরান এইচ সরকারকে ৫ টা ১৭ মিনিটে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

যে কারণে ইমরান এইচ সরকারকে তালাক দিয়েছেন শিক্ষামন্ত্রীর মেয়ে..

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*