শাকিব খানের বিরুদ্ধে রাজমিস্ত্রির মামলা

একটি মোবাইল নম্বর ঘটিয়ে দিলো ভজঘট! অনুমতি না নিয়ে সেটি চলচ্চিত্রে ব্যবহার করায় মামলা ঠুকে দেওয়া হলো জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে। ৫০ লাখ টাকার মানহানির মামলাটি দায়ের করেছেন ইজাজুল নামে এক রাজমিস্ত্রি।

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে রোববার (২৯ অক্টোবর) দুপুর ১টায় দায়ের করা হয় মামলাটি।

কারণ হিসেবে জানানো হয়, বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়ার ব্যবহৃত মোবাইল ফোন নম্বর বিনা অনুমতিতে শাকিব তার ছবি ‘রাজনীতি’তে ব্যবহার করেছেন। এতে ইজাজুল বিভিন্ন বিড়ম্বনার শিকার হচ্ছেন। এই অভিযোগে ৫০ লাখ টাকার মানহানির মামলা করেছেন তিনি।

বাংলানিউজের হবিগঞ্জ প্রতিনিধি বদরুল আলম জানান, মামলায় শাকিব খানের পাশাপাশি প্রধান আসামির করা হয়েছে ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে।

এদিকে বিষয়টি নিয়ে কথা হয় ‘রাজনীতি’র নির্মাতা বুলবুল বিশ্বাসের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, ‘মামলার কথা শুনেছি, এখনও কিছু জানিনা। এ বিষয়ে আমাদের আইনজীবি দেখবেন।’

জানা যায়, ঈদুল ফিতরে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। ছবির একটি দৃশ্যে ইজাজুলের গ্রামীনফোনের নম্বর ব্যবহার হওয়ায় উপর্যুপরি ফোন আসতে থাকে। খেসারত হিসেবে চাকরিও খোয়াতে হয় তাকে। এখন কাজ না পেয়ে আর্থিক সংকটে ভুগছেন ইজাজুল।

 

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*