শিবগঞ্জে ৪২ লাখ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামের নদীরধার হইতে ভবানিপুর জামে মসজিদ পর্যন্ত ৪২ লাখ টাকা ব্যয়ে ১ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেছেন শিবগঞ্জ আসনের সাংসদ মো.গোলাম রাব্বানী। উদ্বোধন উপলক্ষ্যে সোমবার বিকেলে আলোচনা সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান আতিথির বক্তব্যে এমপি গোলাম রাব্বানী বলেন, শেখ হাসিনার সরকার বার বার দরকার, শেখ হাসিনার জন্য আমরা সবাই ধন্য, বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য ও দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ জনগন কে সহযোগিতা করে যাচ্ছে ।

বর্তমান সরকার জনগনের সরকার, বর্তমান সরকার উন্নয়নের সরকার। তিনি আর ও বলেন বঙ্গবন্ধুর মার্কা নৌকা,শেখ হাসিনার মার্কা নৌকা, আমার মার্কা ও নৌকা, সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের মার্কা নৌকায় ভোট চাইলেন।

৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শুকুরুদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মোঃ মকবুল হোসেন, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অ্যাড.আজমল হক বাদশা,ধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল কাদের, মোবারকপু ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, যুবলীগ নেতা মো. জেনারুল আলী,ডিউক চৌধুরী, আবদুল বশির সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*