সালমানের ঘাড় ব্যথা কমাতে এগিয়ে এলেন রণবীর

প্রথমবারের মতো ‘রেইস’ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হলেছেন সালমান খান। রেমো ডি’সুজা পরিচালিত ‘রেইস-থ্রি’ দিয়ে পর্দা মাতাতে আসছেন ‘সুলতান’ তারকা। এদিকে রণবীর সিং এর মুক্তি প্রতীক্ষিত ‘পদ্মাবতী’ নিয়ে চলছে জোর বিতর্ক। এরই মধ্যে ‘রেইস-থ্রি’ এর শুটিং সেটে প্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে সময় কাটাতে দেখা গেলো তাকে!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি টুইটারে প্রকাশিত এক ছবিতে ‘রেইস-থ্রি’ এর শুটিং সেটে এক সঙ্গে সময় কাটাতে দেখা গেছে সালমান ও রণবীরকে। ছবিতে সালমানের ঘাড় মালিশ করে দিতে দেখা গেছে ‘পদ্মাবতী’ তারকাকে! সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে, “একজন অভিনেতাই বুঝতে পারে আরেক অভিনেতার কষ্ট!”

রণবীরের মালিশে ‘ভা্ইজান’ এর ঘাড়ের ব্যথা কমেছে কিনা তা জানা না গেলেও রণবীরের কীর্তিতে যে মজা পেয়েছেন ভক্তরা তা ঠিকই বোঝা গেছে! প্রকাশের সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটি।

সালমান ও রণবীরের বন্ধুত্বের কথা অবশ্য মিডিয়ার কারও অজানা নয়। সম্প্রতি ‘পদ্মাবতী’ নিয়ে তৈরি হওয়া বিতর্কে ভাইজান’কে পাশে পেয়েছেন রণবীর। এমনকি সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ অনুষ্ঠানে ‘পদ্মাবতী’র প্রচারণাও করে গেছেন এ ছবিতে রানী পদ্মিণীর ভূমিকায় অভিনয় করা দীপিকা পাড়ুকোন।

 

About Rafi Abdullah

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*