যেখানে রোনালদো-মেসিকে হারিয়ে দিয়েছেন সেরেনা

জনপ্রিয়তা বলুন আর আর্থিক আয়ের দিক দিয়ে বলুন, মেসি-রোনালদোর নাম শীর্ষেই থাকবে। পুরো বিশ্বজুড়ে তাদের ভক্তদের ছড়াছড়ি।  তবে একটি জায়গায় অনেক পিছিয়ে আছেন ফুটবল জগতের দুই সুপারস্টার।  বিশ্বের সবচেয়ে ফ্যাশনেবল ক্রীড়াবিদের তালিকায় ৩ নম্বরে স্থান পেয়েছেন মার্কিন টেনিস সুপারস্টার সেরেনা উইলিয়ামস। আর মেসি-রোনালদো তার ধারেকাছেও নেই!

সম্প্রতি বিশ্বের শীর্ষ ৫০ জন ফ্যাশনেবল ক্রীড়া তারকাদের একটা তালিকা তৈরি করেছে যুক্তরাষ্ট্রের স্পোর্টস ইলাস্ট্র্যাটেড। ফুটবলারদের মধ্যে তালিকায় সবার উপরে থাকা নামটি পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর। তার র‍্যাংকিং জানলে চোখ কপালে উঠতে বাধ্য। ৫০ জনের মধ্যে সিআর সেভেন আছেন ১১ নম্বরে! আর মেসি ভক্তদের জন্য দুঃসংবাদটি আরও বড়। ৫০ জনের তালিকাতে আর্জেন্টাইন ফুটবল জাদুকরের নামটাই যে নেই!

টেনিসের রাজা খ্যাত ৩৬ বছর বয়সী রজার ফেদেরার আছেন ৪ নম্বরে।  অবাক করা বিষয় হলো, রাশিয়ান টেনিস সুন্দরী; যাকে দেখলে যেকোনো পুরুষের বুকে কাঁপন ধরতে বাধ্য; সেই মারিয়া শারাপোভা আছেন ১০ নম্বরে!  তাহলে ১ আর ২ নম্বরে আছেন কে? নাম দুটি পাঠকদের কাছে পরিচিত হওয়ার সম্ভাবনা কম। তারা হলেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের বাস্কেটবল তারকা বাসেল ওয়েস্টব্রুক এবং আমেরিকান ফুটবল তারকা ভিক্টর ক্রুজ।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুণ

Loading...

উল্লেখ্য, আমেরিকার বিখ্যাত উইলিয়ামস বোনদ্বয়ের ছোটজন সেরেনা উইলিয়ামস এখন অন্তসত্ত্বা। টেনিস কোর্ট থেকে নিজেকে দূরে রেখে আছেন অনাগত সন্তানের অপেক্ষায়। কিছুদিন আগে অনাগত সন্তানকে নিয়ে লেখা সেরেনার একটি আবেগময় চিঠি ইন্টারনেটে ব্যাপক আলোচিত হয়েছিল।

য খ ন র ন লদ ম স ক হ র য় দ য় ছ ন স র ন যেখানে রোনালদো-মেসিকে হারিয়ে দিয়েছেন সেরেনা
Loading...
Previous: ইউটিউবে জিহাদি ভিডিও খুঁজলে যা পাওয়া যাবে
Next: অস্ট্রেলিয়াকে হারিয়ে মহিলা বিশ্বকাপের ফাইনালে ভারত

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*