যে কারণে ২ দিন আগেই শুরু হচ্ছে বিপিএল- বিস্তারিত !

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের সূচি বদলে গেলো। পূর্বে নভেম্বরের ৪ তারিখ থেকে শুরু হবার কথা ছিল এবারের বিপিএলের মৌসুম। তবে নির্ধারিত এই সময়ের পূর্বেই শুরু হবে বিপিএল। আজ (সোমবার) বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন।

২ নভেম্বর মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর। এদিকে মূল আসরের পাশাপাশি এগিয়ে আসছে বিপিএলের উদ্ভোধনী অনুষ্ঠানও। ৩১ই অক্টোবর জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান দিয়েই এবারের আসরের পর্দা উঠবে। এই প্রসঙ্গে ইসমাইল হায়দার মল্লিক বলেন, “বিপিএল দুই দিন এগিয়ে আনা হয়েছে। ৪ তারিখের বদলে ২ তারিখ শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। আসর শুরুর দুই দিন আগে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। ”

আকস্মিক বিপিএল এগিয়ে আনার অবশ্য কারণ আছে। নভেম্বর-ডিসেম্বরে অস্ট্রেলিয়ান টি-টুয়েন্টি লীগ (বিগ ব্যাশ) এবং দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টুয়েন্টি লীগ মাঠে গড়াবে। ফলে বিপিএলের সাথে সংঘাত হবে। যার কারণেই দুই দিন এগিয়ে আনা হলো বিপিএল।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুণ

Loading...

ইসমাইল হায়দার মল্লিক সূচি বদল প্রসঙ্গে বলেন, “অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ কিংবা দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টুয়েন্টি লিগের সময়ের সঙ্গে আমাদের বিপিএলের সময়ের একটা সংঘাত দেখতে পাচ্ছি। যে কারণেই আমরা বিপিএলকে দুই দিন এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছি।

য ক রণ দ ন আগ ই শ র হচ ছ ব প এল ব স ত র ত ! যে কারণে ২ দিন আগেই শুরু হচ্ছে বিপিএল- বিস্তারিত !
Loading...
Previous: আপনার প্রিয়জন গোপনে কার সাথে কি কথা বলছে রেকর্ড করে শুনুন আপনার ফোন থেকে (শিখে নিন ট্রিক্সটি)
Next: উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগকে ভোট দিনঃ তরুণদের প্রতি সজীব ওয়াজেদ

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*