চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার হাঁকরইল গ্রামের নিজবাড়ি থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, উপজেলার হাঁকরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মইদুল ইসলাম বাদল (৫২) এবং তার স্ত্রী নাসিমা বেগম (৪০)। নাচোল থানার ওসি (তদন্ত)  মাহাতাব উদ্দীন জানান, প্রতিদিনের মতোই মঙ্গলবার রাতে বাদল ও নাসিমা ঘুমাতে যান।

তবে বুধবার খুব ভোরে তাদের বড় মেয়ে নামাজ পড়ার জন্য উঠলে জানালা দিয়ে বাড়ির বাইরে মাচার সাথে গলায় ফাঁস দেয়া বাবার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় সে তার সৎ মা নাসিমাকে পাশের ঘরে ডাকতে গেলে ঘরের মেঝেতে তার দেহ পড়ে থাকতে দেখে যা গলা থেকে চোকির খুড়ার সাথে একটি দড়ি দিয়ে আটকানো ছিলো।

এরপর সে চিৎকার দিতে থাকলে বাদলের মা ঘর থেকে বের হয়ে এসে ছেলে ও ছেলের বৌ এর একই অবস্থা দেখে সজোরে চিৎকার দিতে থাকে। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ওসি আরো জানান, বাদল মানসিক প্রতিবন্ধী ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে।

 আপনার নিজের একটি ওয়েব সাইট ফ্রিতে বানাতে নিচের লিংক থেকে সাইন আপ করুন।

VPS Business Hosting Starting at $29.95
Includes 24/7 premium technical support, cPanel/WHM, SSH access. Enter CODE: ‘GREEN’ for 5% OFF

এদিকে বাদলের মৃত্যুর ঘটনায় আত্মহত্যা এবং নাসিমার মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। এ ঘটনায় এএসপি সার্কেল গোমস্তাপুর এটিএম মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*