তরুণীর বুদ্ধিমত্তায় দুই যুবক কারাগারে

ঢাকা থেকে রাজশাহীগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস ট্রেনে তরুণীকে (২১) উত্ত্যক্তের দায়ে দুই যুবকের সাজা হয়েছে। শনিবার সকালে রাজশাহী রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ১৯ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডিতরা হলেন নগরীর খড়বনা এলাকার আসিফ ইকবাল (২৬) ও জেলার চারঘাটের মমিনুল ইসলাম (২১)। দণ্ডিতরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ঈদের ছুটিতে ওই ট্রেনের একই বগিতে চেপে রাজশাহী ফিরছিলেন। ভুক্তভোগী ওই নারী যাত্রী রাজশাহী রেলওয়ে স্টেশন সংলগ্ন শিরোইল এলাকার বাসিন্দা।

Bisk Club
ওই তরুণী জানিয়েছেন, ট্রেনের ‘ঙ’ বগিতে তার আসন ছিল ২৪ নম্বর এ। ওই বগির ১৬ থেকে ১৮ আসনে বসেছিল একদল যুবক। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করে।

একা পেয়ে রাতভর তাকে নানা ভাবে উত্ত্যক্ত করেন যুবকরা। এদের দুজন নেমে যান আব্দুলপুর ও ঈশ্বরদী স্টেশনে। বাকি দুজন আসেন রাজশাহীতে।

কার্ড এর জন্য নিম্নে ক্লিক করুন

পথেই মুঠোফোনে ঘটনা জানিয়ে দেন স্বজনদের। রাজশাহী স্টেশনে ট্রেন পৌঁছানোর পর অপেক্ষমাণ স্বজনরা ওই দুই যুবককে ধরে পুলিশে দেন।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০টার দিকে অভিযুক্ত ওই দুই যুবককে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের ভ্রাম্যমাণ আদালতে তোলা হয়।

এসময় আদালত প্রত্যেককে ১৯ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড দেন। আইনি প্রক্রিয়া শেষে দণ্ডিতদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*