যশোরে দুই যুবকের বউ ‘বদল’

যশোরের মণিরামপুর উপজেলার লাউড়ি গ্রামে দুই যুবকের বউ বদলের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মালয়েশিয়া প্রবাসী এক যুবকের স্ত্রী একই গ্রামের অপর এক বিবাহিত যুবকের হাত ধরে চলে গিয়ে বিয়ে করেন। প্রবাসী দেশে ফিরে এখন ওই যুবকের স্ত্রীকে বিয়ে করে ঘর-সংসার করছেন।

কার্ড এর জন্য নিম্নে ক্লিক করুন

স্থানীয় শ্যামকুড় ইউপি সদস্য মুজিবর রহমান জানান, উপজেলার লাউড়ী গ্রামের মোজাহার মোড়লের ছেলে ইসলাম হোসেনের (২৮) বিয়ের পাঁচ বছর পর সংসারের স্বচ্ছলতা আনার জন্য বছর তিনেক আগে মালয়েশিয়া পাড়ি জমান। এক মাস আগে তিনি দেশে আসেন।
ইসলাম দেশে আসার ১৫ দিন আগেই তার স্ত্রী একই গ্রামের মৃত আশরাফ আলী সানার ছেলে দুই সন্তানের জনক মাহবুব হোসেনের হাত ধরে চলে গিয়ে বিয়ে করেন।
ইসলাম তার স্ত্রীকে বাড়িতে ফেরত আনতে মাহবুবের বাড়িতে যান। একপর্যায় পরিচয় হয় মাহবুবের স্ত্রীর সঙ্গে। ঘটনাক্রমে ১০ দিন আগে মাহবুবের স্ত্রীকে বিয়ে করে বাড়িতে নিয়ে যান ইসলাম।
বর্তমান উভয় যুবক তাদের স্ত্রীদেরকে নিয়ে ঘর-সংসার করছেন। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে জানান ইউপি মেম্বার।
জানতে চাইলে মাহবুব জানান, ইসলামের ছেলে ও তার মেয়ে একই স্কুলে পড়ার সুবাদে দুই পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ে উঠে। দুই পরিবারের সদস্যরা একে অপরের বাড়িতে যাতায়াত করতো। এক পর্যায়ে তাদের সম্পর্ক গড়ে ওঠে। তারপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তারা সুখে শান্তিতে বসবাস করছেন।
তবে ইসলাম হোসেনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

About Kuy@s@News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*